সভাপতি, ময়মনসিংহ জেলা ছাত্রলীগ

প্রসঙ্গ ময়মনসিংহ জেলা ছাত্রলীগ পূর্ণাঙ্গ কমিটি।

ময়মনসিংহজেলাছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলছি……

বাংলাদেশ ছাত্রলীগের একমাত্র অভিভাবক মমতাময়ী জননী স্নেহময়ী ভগিনী জননেত্রী শেখ হাসিনার এক সচেতন সৃষ্টি বাংলাদেশ ছাত্রলীগের বর্তমান এই কমিটি।

সে ধারাবাহিকতায় বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশ মোতাবেক আমরা ”ময়মনসিংহ জেলা ছাত্রলীগ ১৬/৬/২০১৯ ইং তারিখে আমরা ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের জন্য সুপারিশ কৃত সিল স্বাক্ষর সম্বলিত ময়মনসিংহ জেলা ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দেই।”
ময়মনসিংহ ছাত্র রাজনীতির ইতিহাসে বর্তমান কমিটি সারা বাংলাদেশে জনপ্রিয়তার দিকে এক উজ্জল দৃষ্টান্ত স্থাপন করেছেন। এতো জনপ্রিয়তা স্বত্ত্বেও কোনো এক অশুভ ছায়ার শক্তির জন্য আজও অবধি এই ইউনিটের কর্মীরা তাদের যোগ্যতার মূল্যায়ন পায়নি।

দেশরত্নের হাতকে শক্তিশালী প্রমাণ করার জন্য, বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ভাই এবং বিপ্লবী সাঃ সম্পাদক গোলাম রব্বানী ভাইয়ের গত ২০/৫/২০১৯ ইং তারিখে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ঘোষণা দেন-
“বাংলাদেশ ছাত্রলীগের অন্তর্গত যে সকল ইউনিট এখনো পূর্ণাঙ্গ কমিটি নেই, সে সকল ইউনিট সমূহকে আগামী ৩০ কার্যদিবসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করে কেন্দ্রীয় দপ্তর ছেলে জমা দেওয়ার নির্দেশ প্রদান করেন।”

অতএব, বাংলাদেশ ছাত্রলীগের উপর আস্থা রাখুন এবং রাজপথে আপনারা পূর্বের ন্যায় সক্রিয় অবস্থানে অবিচল থাকুন, কারন বাংলাদেশ ছাত্রলীগের বর্তমান দুই কর্ণধার (সংগ্রামী সভাপতি #রেজওয়ানুলহকচৌধুরীশোভন ভাই এবং বিপ্লবী সাঃ সম্পাদক #গোলামরব্বানী ভাই) অতি শীঘ্র‌ই আপনাদের ত্যাগের মূল্যায়ন করবেন বলে ইতোমধ্য আমাদেরকে আশ্বস্ত করেছেন।

ইনশাআল্লাহ্, বাংলাদেশ ছাত্রলীগের বর্তমান কমিটির নির্দেশ অনুযায়ী এবার অচিরেই আলোর মুখ দেখতে যাচ্ছে ময়মনসিংহ্ জেলা ছাত্রলীগ।
ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সকল নেতা কর্মীরা বিশেষ ভাবে খেয়ালে রাখবেন-
অতিতের ন্যায় একটি সংঘবদ্ধ কুচক্রী মহল প্রতিনিয়ত নানান গুজব ছড়িয়ে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সকল অর্জনকে প্রশ্নবিদ্ধ করছে।

তাই আমি বিশ্বাস করি বাংলাদেশ ছাত্রলীগ ময়মনসিংহ জেলা শাখাকে একটি শক্তিশালী ইউনিট হিসাবে অতিতের ন্যায় প্রতিষ্ঠিত করবে।

“জয় বাংলা জয় বঙ্গবন্ধু”

দেশরত্ন শেখ হাসিনার হাতে গড়া এই ছাত্রলীগ নেতৃত্ব…..তাই ভরসা রাখুন
ভালো থাকুন ভালো রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *